বেরোবিতে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের দায়ে আটক ৩


Published: 2019-08-24 19:51:21 BdST, Updated: 2019-09-15 13:33:26 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের ঘটনায় মামলা করা হয়েছে। এঘটনায় সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ফয়সাল আজম ফাইনসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাদের আটক করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, ফয়সাল আজম, সুব্রত ঘোষ ও ফিরোজ মিয়া।

এবিষয়ে তাজহাট থানার ওসি শেখ রোকনুজ্জামান জানান, গতকাল শুক্রবার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ মুখতার এলাহী হলে হামলার ঘটনা ঘটে। এ সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করা হয়। এ ঘটনায় গতকালই মামলা দায়ের করেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া। মামলায় সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য ফয়সাল আজম ফাইনকে প্রধান আসামী করে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামী করা হয়।

তাজহাট থানা ওসি শেখ রোকনুজ্জামান আরো জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়ার দায়েরকৃত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের মামলায় তাদেরকে গ্রেপ্তর করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।