বন্ধুকে দিয়ে ছাত্রীকে ধর্ষণ করালো মামাতো ভাই!


Published: 2019-08-26 20:28:23 BdST, Updated: 2019-09-15 14:15:57 BdST

গাইবান্ধা লাইভ: এবার বন্ধুকে দিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মামাতো ভাইয়ের বিরুদ্ধে। পূর্ব বিরোধের প্রতিশোধ নিতেই এমন জঘন্য কাজ করেছে মামাতো ভাই। এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তার ভাগ্নেসহ ৩জনের বিরুদ্ধে একটি ধর্ষণের মামলা করেছেন। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ওই ঘটনা ঘটে।

জানা গেছে, আত্মীয়তার সুবাদে মামার বাড়ীতে বেড়াতে যায় ওই ছাত্রী। রোববার ওই বাড়ির আঙ্গিনায় মামাতো ভাই শরিফুল ইসলামের সাথে ওই ছাত্রী লুডু খেলছিল। একপর্যায়ে ওই ছাত্রীকে শরিফুল অপেক্ষা করতে বলে তার মোবাইল ফোনটি রেখে ঘরে চলে যায়। এরপর ঘরে গিয়ে তার স্ত্রী মনখুশিকে লুডু খেলতে পাঠিয়ে দিয়ে শরিফুল তার নিজ ঘরে অবস্থান করছিল।

এদিকে পূর্ব পরিকল্পিতভাবে মনখুশি তার স্বামী শরিফুলের রেখে যাওয়া ফোনটি তাদের ঘরে রেখে আসতে বলে ছাত্রীকে। ছাত্রীটি ঘরে ফোন রাখতে গেলে তার মামাতো ভাই শরিফুল তাকে ঘরের ভেতর রেখে বাইর থেকে সিটকিনি বন্ধ করে দেয়। এসময় ওই ঘরে পূর্বে থেকে অবস্থান করা শরিফুলের বন্ধু প্রতিবেশী লিটন মিয়া ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

গোবিন্দগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) একেএম মেহেদী হাসান জানান, ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ছাত্রীটিকে উদ্ধার করে পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।