বেরোবি উইমেন পিস ক্যাফে’র কর্মপরিকল্পনা সভা


Published: 2019-10-01 22:58:00 BdST, Updated: 2019-10-18 22:03:15 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এ বেরোবি উইমেন পিস ক্যাফে’র দ্বিতীয় ফেজ এর কর্মপরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

কর্মপরিকল্পনা বিষয়ক সভাটি আজ মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও বলেন, বেরোবি পিস ক্যাফে যেভাবে সফলতার সাথে তাদের কার্যক্রম পরিচালিত করছে তা প্রশংসনীয়।

দ্বিতীয় ধাপেও তাঁরা তাদের সফলতার ধারা অব্যাহত রাখবে। ভাইস-চ্যান্সেলর এ সভার সফলতা কামনা করেন এবং আয়োজকদের ধন্যবাদ জানান।

সভায় দ্বিতীয় ফেজ-এর কর্মপরিকল্পনা উপস্থাপন করেন ব্র্যাক বিশ্ববিদ্যালয় সেন্টার ফর পিচ এ্যান্ড জাস্টিস-এর প্রকল্প ব্যবস্থাপক জিয়া উদ্দিন। বেরোবি উইমেন পিস ক্যাফের মেন্টর, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও সমাজবিজ্ঞান বিভাগের অ্যাসেস্টেন্ট প্রফেসর ড. সোহেলা মুস্তারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ড. ওয়াজেদ রির্সাচ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট এর বোর্ড অব গভর্নস-এর সদস্য ড. সাবের আহমেদ চৌধুরী,

ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক এবং বেরোবি উইমেন পিস ক্যাফের মেন্টর সোহাগ আলী, জেসমিন নাহার ঝুমুর এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ শামীম হোসেন, অর্থনীতি বিভাগের প্রভাষক কাজী নেওয়াজ মোস্তফা, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের গবেষণা সহযোগী নাহিদা আক্তারসহ বেরোবি উইমেন পিস ক্যাফের সহ-সভাপতি নওশিন শারমিলী এবং পিস ক্যাফের সকল সদস্যবৃন্দ আলোচনায় অংশনেন।

ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।