স্ত্রী সন্তান ছেড়ে অনার্সের ছাত্রীর সঙ্গে ‘লিভ টুগেদার’!


Published: 2019-10-12 20:11:20 BdST, Updated: 2019-11-19 03:40:44 BdST

গাইবান্ধা লাইভঃ বিয়ে ছাড়াই স্ত্রী সন্তান ছেড়ে অনার্স দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর সঙ্গে লিভ টুগেদারের অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। তারা বাসা ভাড়া নিয়ে অবৈধভাবে বসবাস করছিলেন। এলাকার মানুষের কাছে পরিচয় দিতেন তারা স্বামী-স্ত্রী।

অবশেষে তাদের আসল পরিচয় বেরিয়েছে। পুলিশের অভিযানে আটক হয়েছে ওই কথিত স্বামী-স্ত্রী। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার সুন্দরগঞ্জে। শুক্রবার (১১ অক্টোবর) বিকালে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার ওসিএস এম আব্দুস সোবহান আটকের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার (১০ অক্টোবর) গভীর রাতে সুন্দরগঞ্জ উপজেলার মাস্টারপাড়া এলাকার আব্দুল আউয়ালের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

সুন্দরগঞ্জ থানার ওসি এস এম আব্দুস সোবহান জানান, গোপন খবরে বৃহস্পতিবার রাতে উপজেলার মাস্টারপাড়া এলাকার আব্দুল আউয়ালের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এ সময় ওই বাড়িতে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া থাকা মানিক চন্দ্র কর্মকার ও তার ভুয়া স্ত্রীকে আটক করা হয়। পরে তাদের বিয়ের বৈধ কাগজপত্র চাইলে তারা এতে অপারগতা প্রকাশ করেন।

আটক মানিক চন্দ্র কর্মকার উপজেলার রামজীবন ইউনিয়নে পূর্ব রামজীবন (নিজপাড়া) গ্রামের মন্টুরাম কর্মকারের ছেলে। তার স্ত্রীসহ একটি কন্যা সন্তান রয়েছে।

এছাড়া আটক ভুয়া স্ত্রী একটি কলেজে দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন। তারা দুইজন দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন বলে তিনি উল্লেখ করেন।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।