হাবিপ্রবির শিক্ষার্থী যেকারণে মারা গেলেন!


Published: 2019-10-19 19:56:16 BdST, Updated: 2019-11-19 06:39:51 BdST

হাবিপ্রবি লাইভঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবির) দারুল খুলাদ দুখু নামের এক শিক্ষার্থী নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি সমাজবিজ্ঞান বিভাগের প্রথম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

শুক্রবার (১৮ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মারা যান। দুখুর বন্ধু রুবেল জানান, দুখু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রংপুরের প্রাইম মেডিকেলে ভর্তি হন।

পরে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাতে তাকে ঢাকায় আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিনগত রাত ১টার দিকে সে মারা যায়।

দারুল খুলাদ দুখুর এমন অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হাবিপ্রবির ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি বলেন, এত কম বয়সে এ ধরনের অকাল মৃত্যু পরিবারসহ আমাদের জন্য মেনে নেয়া কঠিন। তিনি দুখুর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান আব্দুর রশিদ পলাশ জানান, আমাদের ছাত্র দারুল খুলাদ দুখু রাতে মারা যায়।

আজ (শনিবার) বিকেলে তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে। আল্লাহর কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি। দারুল খুলাদ দুখুর বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জে।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।