কলেজে চুরির ঘটনায় প্রিন্সিপালের চাপে নাইট গার্ডের আত্মহত্যা!


Published: 2019-10-27 17:05:42 BdST, Updated: 2019-11-14 05:34:06 BdST

লাইভ প্রতিবেদক: গাইবান্ধায় টেকনিকেল অ্যান্ড বিজেনেস ম্যানেজমেন্ট কলেজের ল্যাপটপ, কম্পিউটার চুরির ঘটনায় প্রিন্সিপালের চাপের কারণে নাইটগার্ড ভাদু বিশ্বাস আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। রবিবার ভোর ৫টায় উপজেলার যাদুরতাইড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনেরা অভিযোগ করে জানান, অসুস্থতার কারণে গত শুক্রবার নাইট গার্ড ভাদু বিশ্বাস রাতে ডিউটি করতে পারেননি। সেই সুযোগে কলেজের ল্যাপটপ, কম্পিউটারসহ কিছু আসবাবপত্র চুরি হয়। এ ঘটনায় প্রিন্সিপাল নওয়াব আলী সাঘাটা থানায় অভিযোগ জানান।

পরদিন শনিবার সকালে এসআই মোশারফ হোসেন জিজ্ঞাসাবাদের জন্য ভাদু বিশ্বাসকে থানায় নিয়ে যায়। বিকেলে প্রিন্সিপাল ভাদু বিশ্বাসকে থানা থেকে ছাড়িয়ে নিয়ে আসেন। পরে ঘুরিদহ ইউপির সাবেক মেম্বার মিন্টু মিয়াকে সঙ্গে নিয়ে ভাদু বিশ্বাসের কাছে চুরি হওয়া জিনিসপত্র কেনার জন্য ৩ লাখ টাকা দাবি করেন প্রিন্সিপাল।

এসময় প্রিন্সিপাল হুমকি দিয়ে বলেন, রবিবার সকালের মধ্যে ৩ লাখ টাকা না দিলে চুরির অপরাধে তাকে জেলে দেয়া হবে। এঘটনায় ভাদু বিশ্বাস চুরির অপবাদ সইতে না পেরে রবিবার ভোর ৫টয়ি নিজ ঘরের ধর্নার সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করে।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন জানান, ভাদু বিশ্বাস রশিতে ঝুলে অত্মহত্যা করেছেন বলে খবর পেয়েছি। শনিবার সাঘাটা টেকনিকেল অ্যান্ড বিজেনেস ম্যানেজমেন্ট কলেজের প্রিন্সিপাল নওয়াব আলী সাজুর অভিযোগের প্রেক্ষিতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। পরে বিকেলে ছেড়ে দেয়া হয়।

 

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।