হাবিপ্রবিতে ছাত্র-শিক্ষিকার যৌন কেলেংকারির ভিডিও ভাইরাল!


Published: 2019-11-02 11:27:03 BdST, Updated: 2019-11-14 03:52:20 BdST

হাবিপ্রবি লাইভ: দিনাজপুরে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এক ছাত্রের সঙ্গে সদ্য নিয়োগপ্রাপ্ত এক শিক্ষিকার যৌন কেলেংকারির ঘটনায় ফুঁসে উঠেছে ক্যাম্পাস। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যৌন কেলেংকারির ঘটনা একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। এ ঘটনায় শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সর্বত্রই বইছে নিন্দার ঝড়।

ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের শাস্তির দাবিতে ইতিমধ্যে শিক্ষকদের একাংশ বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে অভিযোগ দিয়েছেন। উদ্বিগ্ন হয়ে পড়েছেন অভিভাক এবং সুশীল সমাজ। ঘটনাটি মেনে নিতে পারছেন না কেউ। সদ্য নিয়োগপ্রাপ্ত ওই শিক্ষিকার যৌন কেলেংকারির ঘটনা প্রকাশের পর থেকেই ক্যাম্পাসের সর্বত্রই তোলপাড় চলছে।

বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ এবিষয়ে জানিয়েছেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওটি’তে ভিন্ন চিত্র ফুটে ওঠেছে। তা অনেক আগের বলে প্রতীয়মান হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে ভাইরাল হওয়া ছাত্রের সঙ্গে সদ্য চাকরিপ্রাপ্ত শিক্ষিকার যৌন কেলেংকারির ঘটনাটি অনেক আগের কি না তা তদন্ত করে দেখছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। ভাইরাল হওয়া ভিডিওটি ২০১৫ সালের বলে তাদের দাবি করছেন অনেকে। ভাইরাল হওয়া ভিডিও’র নারী-পুরুষ বিশ্ববিদ্যালয়ের একই বর্ষের শিক্ষার্থী ছিলেন। তাদের ব্লাক মেইলিং করা হয়েছে।

অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থী ও সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষিকা একই সঙ্গে পড়তো। আর চাকুরি পাওয়ার পর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে দাবি করছেন ওই শিক্ষার্থী। মিথ্যা ও বানোয়াট ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরালকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।

ঢাকা, ০২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।