পুকুরে ভেসে উঠল হাজী দানেশ প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ


Published: 2019-11-17 18:05:00 BdST, Updated: 2019-12-09 18:37:33 BdST

ময়মনসিংহ লাইভ: শিহাবুল ইসলাম খন্দকার শিশির (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুর সাড়ে ১২টায় ময়মনসিংহের মুক্তাগাছা পৌরসভার ঈশ্বরগ্রাম মাঝিপাড়া এলাকায় একটি পুকুর থেকে ওই বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিহাবুল ইসলাম শিশির মুক্তাগাছা উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের হাবিবুর রহমানের ছেলে। দিনাজপুরের হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড অ্যান্ড প্রসেসিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। শিশির কয়েকদিন আগে বিশ্ববিদ্যালয় থেকে বাড়িতে আসেন।

জানা গেছে, পৌর শহরের ঈশ্বরগ্রাম মাঝিপাড়া এলাকার একটি পুকুরে যুবকের মরদেহ ভাসতে দেখে স্থানিয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, স্থানীয়রা পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। মরদেহে আঘাতের কোনো চিহ্ন ছিল না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক সেবনের পর পুকুরে পড়ে শিশির মারা যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।


ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।