হাবিপ্রবিতে ১ম বর্ষের ক্লাস শুরু ২০ জানুয়ারি


Published: 2019-12-09 13:52:26 BdST, Updated: 2020-01-25 01:29:59 BdST

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০১৯-২০২০ সেশনের স্নাতক ১ম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক ফলাফল প্রকাশের বিষয়ে বলেন, স্নাতক ১ম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। মেধা তালিকায় স্থান পাওয়া ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তির কার্যক্রম শুরু হবে আগামী ১ জানুয়ারী।

বিশ্ববিদ্যালয়ের ফলাফলের বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, কোটায় মেধা তালিকায় নির্বাচিত প্রার্থীদের আগামী ১ জানুয়ারি সকাল ৯টায় থেকে বিকেল ৫টা পর্যন্ত সাক্ষাৎকার চলবে। কোটায় অপেক্ষমাণ তালিকায় থাকা প্রার্থীদের সাক্ষাৎকার ২ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এছাড়া মেধাতালিকায় নির্বাচিত প্রার্থীরা আগামী ৫ জানুয়ারি ‘এ’ ইউনিটে, ৬ জানুয়ারি ‘বি’ ইউনিটে, ও ৭ জানুয়ারি ‘সি’ ও ‘ডি’ ইউনিটে ভর্তির সুযোগ পাবে।

অন্যদিকে, অপেক্ষমাণ তালিকার অনলাইনে রিপোর্টিং করার সময়সীমা নির্ধারণ করা হয়েছে আগামী ৮ ও ৯ জানুয়ারি। এছাড়া ১৩ জানুয়ারি ‘এ’ ও ‘ডি’ ইউনিটে প্রথম অপেক্ষমাণ তালিকা থেকে এবং ১৪ জানুয়ারি ‘বি’ ও ‘ডি’ ইউনিটে ভর্তির সুযোগ পাবে শিক্ষার্থীরা।

ওরিয়েন্টেশন প্রোগ্রামের সম্ভাব্য তারিখ নির্ধারিত করা হয়েছে আগামী ১৯ জানুয়ারি। ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ক্লাস শুরু হবে আগামী ২০ জানুয়ারি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অনলাইন রিপোর্টিং ব্যতীত কোনো প্রার্থী অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তির সুযোগ পাবে না। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.hstu.ac.bd) পাওয়া যাবে।

ঢাকা, ০৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।