বেরোবিতে নবীনদের বরণে উদ্বোধনী-সমাবর্তন ১ জানুয়ারি


Published: 2019-12-30 23:35:29 BdST, Updated: 2020-03-29 21:39:58 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে, রংপুর (বেরোবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের বরন উপলক্ষ্যে উদ্বোধনী-সমাবর্তন আগামী বুধবার ১ জানুয়ারি ২০২০ তারিখে অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী-সমাবর্তন উপলক্ষে কর্মসূচির শুরুতে থাকবে সকাল ৯:০১ মিনিটে নবীন শিক্ষার্থীদের নিবন্ধন। নতুন শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র দেখিয়ে উদ্বোধনী-সমাবর্তনে নিবন্ধন করতে হবে।

এরপর ১০টা ৩০মিনিটে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের পর শোভাযাত্রার মধ্যদিয়ে উদ্বোধনী-সমাবর্তনের উদ্বোধন। বেলা ১১টা ১৫মিনিটে নবীন শিক্ষার্থীদের বরণ ও অভিভাষণ এবং দিনের শেষ কর্মসূচিতে বিকাল ৪টা ০১মিনিটে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং লালনের গান অনুষ্ঠিত হবে। লালনের গান পরিবেশন করবে কুষ্টিয়ার লালন একাডেমি।

দিনব্যাপী সকল কর্মসূচি বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর খেলার মাঠে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও উপস্থিত থাকবেন এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। নবীনদের বরন ও অভিভাষণ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উদ্বোধনী-সমাবর্তন ২০২০ আয়োজক কমিটির আহ্বায়ক প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান।

উল্লেখ্য, ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ১ জানুয়ারি ২০২০ তারিখ থেকে ক্লাস শুরু করার সিদ্ধান্ত নেয়া হয়েছিল।

ঢাকা, ৩০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।