বেরোবিতে ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন


Published: 2020-01-29 21:14:26 BdST, Updated: 2020-08-05 02:20:46 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর (বেরোবি)-এ বঙ্গবন্ধু কাপ আন্ত:বিভাগ (ছাত্র) ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২০ এর উদ্বোধন করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার সংলগ্ন মাঠে এই প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

বেরোবি শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেরোবি ভাইস-চ্যান্সেলর বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে স্মরণ করে এবং মুজিব বর্ষকে সামনে রেখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এই খেলার আয়োজন করা হয়েছে। তিনি বলেন, শিক্ষার্থীদের শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশে এই ধরনের ক্রীড়া প্রতিযোগিতা বিশেষ ভূমিকা পালন করবে।

শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো: মাসুদ-উল-হাসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলা অনুষদের ডিন প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা। এসময় উপস্থিত ছিলেন বেরোবি শহীদ মুখতার ইলাহী হলের প্রভোস্ট মো: শাহীনুর রহমান।

ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো: নূর আলম সিদ্দিক, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মো: জুবায়ের ইবনে তাহের, জেন্ডার স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান মো: দেলোয়ার হোসেনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

ঢাকা, ২৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।