বেরোবি প্রশাসনের বিভিন্ন দায়িত্বে তিন শিক্ষক


Published: 2020-03-11 21:29:21 BdST, Updated: 2020-04-09 03:43:14 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর (বেরোবি)-এর জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট এবং সহকারী প্রভোস্ট পদে তিন শিক্ষককে দায়িত্ব প্রদান করা হয়েছে।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এর নির্দেশে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল এএফডব্লিউসি, পিএসসি (অব.) স্বাক্ষরিত গতকাল মঙ্গলবার পৃথক আদেশে এই নিয়োগ প্রদান করেন।

জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলা বিভাগের অধ্যাপক এবং বেরোবি বহিরাঙ্গন কার্যক্রমের পরিচালক ড. মো: নাজমুল হক। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোছা: আয়শা ছিদ্দিকা।

একই হলের সহকারী প্রভোস্টের দায়িত্ব পেয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক সুমাইয়া তাহসিন হামিদা। তাঁদের এই নিয়োগ আদেশ ১০ মার্চ, ২০২০ তারিখ থেকে কার্যকর হবে।

ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।