প্রেম না মানায় হাবিপ্রবি ছাত্রীকে প্রকাশ্যে জড়িয়ে ধরল বখাটে!


Published: 2020-05-29 21:57:19 BdST, Updated: 2020-07-02 21:18:37 BdST

গাইবান্ধা লাইভ : প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে প্রকাশ্যে জড়িয়ে ধরল বখাটে। একপর্যায়ে ওই ছাত্রীকে গলাটিপে হত্যারও চেষ্টা চালায় মারুফুল ইসলাম নামে ওই বখাটে। এঘটনায় গ্রেফতার মারুফুল ইসলামকে বৃহস্পতিবার বিকেলে আদালতে পাঠানো হয়। সে গাইবান্ধার সুন্দরগঞ্জের সর্বানন্দ ইউনিয়নের তালুক সর্বানন্দ গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বুধবার সুন্দরগঞ্জে রাস্তায় বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে প্রকাশ্যে মারপিট ওশ্লীলতাহানি করে মারুফ। এসময় প্রতিবেশীরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ওই ছাত্রী জানান, দীর্ঘদিন ধরে তার চাচাতো ভাই মারুফ তাকে নানাভাবে উত্যোক্ত করে আসছিল। তার ভায়ে সে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই বেশির ভাগ সময় অবস্থান করছিল। মারুফ সেখানেও মাঝে মাঝে গিয়ে উত্যোক্ত করতো। বুধবার অন্যান্য ভাইবোনদের সঙ্গে বাড়ির বাইরে বের হলেই মারুফ তাকে প্রকাশ্যে শ্লীলতাহানি করে।

এসআই আবুল কালাম জানান, মারুফকে আদালতে পাঠানো হয়েছে। মামলা তদন্তাধীন রয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।