খালাতো ভাইয়ের সঙ্গে বই আনতে গিয়ে হাবিপ্রবি ছাত্রী নিহত


Published: 2020-06-12 18:22:10 BdST, Updated: 2020-08-12 06:55:18 BdST

দিনাজপুর লাইভ : খালাতো ভাইয়ের সঙ্গে মেস থেকে বই আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্রী তাহেরা ফাইয়াজ মৌয়। শুক্রবার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন ওই মেধাবী ছাত্রী মৌ। তিনি অর্থনীতি বিভাগের ১৮তম ব্যাচের ছাত্রী ছিলেন। ঢাকা-দিনাজপুর মহাসড়কের মঙ্গলপুর নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হন তিনি। পরে হাসপাতালে নেওয়া হলে কর্ত্যব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়, দিনাজপুরের সেতাবগঞ্জে তাহেরা ফাইয়াজ মৌয়ের বাসা। শুক্রবার (১২ জুন) সকাল ৯টায় তাহেরা ফাইয়াজ মৌ তার বাসা থেকে তার খালাতো ভাইয়ের সাথে বাইকে করে বিশ্ববিদ্যালয়ে আসেন। তিনি বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি মেসে থাকতেন।

করোনার বন্ধে বাসায় থাকার কারণে মেস থেকে প্রয়োজনীয় বই এবং জিনিসপত্র নিয়ে বাসায় ফেরার পথে ঢাকা-দিনাজপুর মহাসড়কের মঙ্গলপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক থেকে ছিটকে পড়ে যান মৌ।

এমন সময় আসা অন্য একটি ট্রাকের নিচে পড়ে পিষ্ট হন তিনি। পরে আহত অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসিইউতে নেওয়া হলে কর্ত্যব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে মৌয়ের মৃত্যুতে হাবিপ্রবি শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে হাবিপ্রবি প্রতিনিধি আরো জানান, মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) অর্থনীতি বিভাগের ১৮ তম ব্যাচের শিক্ষার্থী তাহেরা ফাইয়াজ মৌ এর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

জানা যায় শুক্রবার (১২ জুন) তাহেরা ফাইয়াজ মৌ বাসা থেকে তার খালাতো ভাইয়ের সাথে বাইকে করে বিশ্ববিদ্যালয়ে আসে। মৌ বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি মেসে থাকতেন। মেস থেকে প্রয়োজনীয় বই এবং জিনিসপত্র নিয়ে বাসায় ফেরার পথে ঢাকা দিনাজপুর মহাসড়কের মঙ্গলপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক থেকে ছিটকে পড়ে যায়।

এমন সময় অন্য একটি ট্রাকের নিচে পড়ে পিষ্ঠ হয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসিইউ তে নেওয়া হলে কর্ত্যব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উল্লেখ্য যে, তাহেরা ফাইয়াজ মৌ এর বাসা দিনাজপুর সেতাবগঞ্জে।

এদিকে মৌ এর মৃত্যুতে ক্যাম্পাস জুড়ে চলছে শোকের মাতম। তার এই অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছে হাবিপ্রবি পরিবারসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ। বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা ।

উল্লেখ্য যে, সড়ক দুর্ঘটনার সাথে জড়িত ট্রাক চালক ও হেল্পারকে মঙ্গলপুর থানা হাজতে পাঠানো হয়েছে।

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।