স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে সড়ক অবরোধ


Published: 2020-07-29 02:13:42 BdST, Updated: 2020-08-14 20:41:08 BdST

কুড়িগ্রাম লাইভ: কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই এলাকায় নবম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। ধর্ষকদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রাম-রংপুর সড়ক প্রায় দু’ঘণ্টা অবরোধ করে রাখে এলাকাবাসী।

এসময় শত শত যানবাহন আটকা পড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে এসে দ্রুত সময়ে আসামিদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া আন্দোলকারীরা। মানববন্ধনে বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে দুর্বৃত্তদের গ্রেফতার করা না হলে আবারো সড়ক অবরোধের ঘোষণা দেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন ছিনাই ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান হক বুলু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী, সহকারী অধ্যাপক নিজামুল ইসলাম নিজাম, সাজেদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, রবিবার গভীর রাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে দুর্বৃত্তরা নবম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে এলজিইডি খামারের পাশে ধর্ষণ করে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।


ঢাকা, ২৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।