টানা ৪০ দিন জামায়াতে নামাজ, ১৭ ছাত্রের সাইকেল পুরষ্কার!


Published: 2019-04-17 20:45:51 BdST, Updated: 2019-11-17 13:23:27 BdST

চাঁদপুর লইভ: টানা ৪০ দিন মসজিদে গিয়ে জামায়াতে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করায় ১৭ ছাত্রকে বাইসাইকেল উপহার দেয়া হয়েছে। এমন পুরস্কার পাওয়ার বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা শুরু হয়েছে।

জানা যায়, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গালিমখাঁ গ্রামের প্রবাসী ও ব্যবসায়ী মো. সুমন খান ঘোষণা করেন ছেলেদের মধ্যে যারা একটানা ৪০ দিন মসজিদে জামায়াতে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করবে তাদেরকে বাইসাইকেল পুরস্কার দেওয়া হবে। এমন খবরে পুরো গ্রামের ছেলেরাই জামায়াতে অংশ গ্রহন করতে থাকে। কিন্তু ৪০ দিন না হতেই ছেলে ছেলে ঝরে পড়ে।

সর্বশেষ ১৭ জন ছাত্র জামায়াতে নামাজ পড়ার পরীক্ষায় টিকে থাকেন। পরে খান ফাউন্ডেশনের মাধ্যমে গত ১৩ এপ্রিল তাদের একটি করে বাইসাইকেল দেওয়া হয়।

ব্যবসায়ী মো. সুমন খান সাংবাদিকদের জানান, নতুন প্রজš§ যাতে নামাজমুখী হয় এজন্য আমি মূলত এ উদ্যোগটি নিয়েছি। তারা নামাজমূখী হলে অন্যায় ও অপরাধমূলক কাজ থেকে বিরত থাকবে।

ঢাকা, ১৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।