উন্নত চিকিৎসা দিতে ঢাকায় নেওয়া হলো আল্লামা শফীকে


Published: 2020-04-14 15:14:22 BdST, Updated: 2020-05-31 02:50:30 BdST

লাইভ প্রতিবেদকঃ শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্স করে ঢাকায় নেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে তাকে ঢাকায় নেওয়া হয়। সেখানে আজগর আলী মেডিক্যাল হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মঈনুদ্দিন রুহী জানান, শারীরিক অবস্থা স্থিতিশীল থাকার কারণে উন্নত চিকিৎসার জন্য হুজুরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়েছে। হুজুরকে আজগর আলী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করানো হবে।

এর পূর্বে অসুস্থবোধ করায় শনিবার (১১ এপ্রিল) বিকেলে নগরের সিএসসিআর হাসপাতালে আল্লামা শফীকে ভর্তি করানো হয়। সেখানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে ছিলেন তিনি।

পরে চিকিৎসকের পরামর্শে আল্লামা শফীর শারীরিক বিভিন্ন পরীক্ষা করা হয়। রিপোর্টও পজিটিভ আসে। শারীরিক অবস্থারও উন্নতি হয়। কিন্তু আরও উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকায় নেওয়ার সিদ্ধান্ত হয়।

ঢাকা, ১৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।