সৈয়দ ইমতিয়াজ আহমেদ স্মারক বৃত্তি পেলেন ঢাবি’র ২ শিক্ষার্থী


Published: 2019-10-21 21:33:08 BdST, Updated: 2019-11-12 03:49:53 BdST

ঢাবি লাইভঃ বিএসএস সম্মান পরীক্ষায় অসাধারণ ফলাফলের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২ জন মেধাবী শিক্ষার্থী ‘সৈয়দ ইমতিয়াজ আহমেদ স্মারক বৃত্তি’ লাভ করেছেন।

বৃত্তিপ্রাপ্তরা হলেন- মানসুরা এমদাদ ও ইশরার হাবিব। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান সোমবার ভিসি কার্যালয় সংলগ্ন লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড রাশেদ উজ জামান, প্রফেসর ড. দেলোয়ার হোসেন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান এবং বিভাগীয় কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন।

বৃত্তি গ্রহণ

 

ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রয়াত সৈয়দ ইমতিয়াজ আহমেদ-এর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বলেন, সৈয়দ ইমতিয়াজ একজন মেধাবী শিক্ষার্থী, নিষ্ঠাবান শিক্ষক ও ভাল মানুষ ছিলেন।

উল্লেখ্য, সৈয়দ ইমতিয়াজ আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের লেকচারার ছিলেন। ২০০৬ সালের ১ এপ্রিল মাত্র ৩৩ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।