চাঁদপুরে স্কুর শিক্ষিকার গলাকাটা লাশ উদ্ধার


Published: 2019-07-21 20:57:30 BdST, Updated: 2019-08-25 22:09:41 BdST

চাঁদপুর লাইভ: চাঁদপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীর (৪৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শহরের ষোলঘর ওয়াপদা কলোনির জরাজীর্ণ ভবনের তৃতীয় তলা থেকে ওই শিক্ষিকার লাশ উদ্ধার করা হয়।

নিহত ওই শিক্ষিকার বাড়ি জেলার শাহরাস্তি উপজেলায়। তিনি শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ছিলেন। নিহতের স্বামী অলক গোস্বামীর সঙ্গে পানি উন্নয়ন বোর্ডের কলোনিতে বসবাস করতেন। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বিকেল ৫টায় কয়েকজন শিক্ষার্থী ওই শিক্ষিকার বাসায় প্রাইভেট পড়তে যায়। সেখানে জয়ন্তীর গলাকাটা মরদেহ দেখে ৯৯৯ কল দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। বর্তমানে ওই শিক্ষিকার স্বামী ঢাকায়। তিনি পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মচারী।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক অনুপ চক্রবর্তী জানান, ওই শিক্ষিকা বাসায় একা ছিলেন। তিনি শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে ছুটি নিয়েছেন। ঘটনার সময় তার বাসায় কেউই ছিলেন না। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।


ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।