বোনকে হাসপাতালের বেডে রেখে চিরবিদায় স্কুলছাত্রের!


Published: 2019-08-03 21:57:59 BdST, Updated: 2019-08-17 19:04:59 BdST

লাইভ প্রতিবেদকঃ রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক ছাত্রের মৃত্যু হয়েছে। একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ছোটবোন তৃতীয় শ্রেণির ছাত্রী মালিহা। ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যু যন্ত্রণায় ছটপট করছে ওই ছাত্রী।

জানা গেছে, কয়েকদিন আগে ডেঙ্গুতে আক্রান্ত হয় রাজধানীর সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির মেধাবী শিক্ষার্থী রাইয়ান সরকার। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে একই হাসপাতালে লাইফ সাপোর্টে থাকাবস্থায় মারা যায় রাইয়ান।

বাদ মাগরিব রাইয়ানের স্কুল আঙিনাতেই জানাজার আয়োজন করা হয় তার। পরে রাত ৯টায় (বাদ এশা) তেজগাঁওস্থ রহিম মেটাল জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে রাজধানীতেই রাইয়ানকে দাফন করা হয়।

জানা যায়, গত ২৮ জুলাই থেকে রাইয়ান ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার পর নানা ধরনের প্রক্রিয়া এবং হাসপাতালে শয্যা না পেয়ে ৩১ জুলাই স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। রাইয়ানের বাবা মমিন সরকার জানান, অবস্থার অবনতি হলে ১ আগস্টে তাকে লাইফ সাপোর্টে নেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি তার। তার মেয়ে একই হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ০৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।