চট্টগ্রাম ডিগ্রী কলেজে বস্ত্র বিতরণ


Published: 2019-08-03 22:32:45 BdST, Updated: 2019-11-21 16:19:38 BdST

লাইভ প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারবর্গের ৪৪ তম শাহাদাত বার্ষিকী মাস এই আগষ্ট। এ উপলক্ষে আজ উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা হাকিম ডিগ্রী কলেজ, চট্টগ্রাম প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যেগে গরীব-দুঃখী, দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। এছাড়া ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যেগে একাদশ শ্রেনির দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে বই বিতরণ করা হয়। পাশাপাশি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড কর্তৃক গরীব ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

উক্ত কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে যুব রেড ক্রিসেন্ট, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা হাকিম ডিগ্রী কলেজ ইউনিটের যুব সদস্যরা। এছাড়া ও ডিএনসিসির কলেজ ইউনিট ও উপস্থিত ছিলো।

উক্ত কার্যক্রমে সভাপতিত্ব করেন, জনাব কাজী মাহাবুবুর রহমান স্যার, সিনিয়র প্রভাষক ইসলামের ইতিহাস বিভাগ। অনুষ্ঠানে অনেক গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।