ডেঙ্গুতে লাশের মিছিলে এবার অনার্সের ছাত্রী দিপালী


Published: 2019-08-05 17:08:54 BdST, Updated: 2019-08-25 21:18:50 BdST

নরসিংদী লাইভ: ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে এবার না ফেরার দেশে চলে গেলেন অনার্স পড়ুয়া ছাত্রী। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকেলে তিনি মারা যান। দিপালী আক্তার নামে ওই ছাত্রী নরসিংদীর মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের পাইকান গ্রামের মো. রিয়াজ উদ্দিনের মেয়ে। তিনি রাজধানীর আবু জাফর গিফারী বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

দিপালী আক্তারের ভগ্নিপতি ইঞ্জিনিয়ার মাহবুব জালাল ফাহিম জানান, দু'বছর আগে দিপালীর বিয়ে দেয়া হয়। স্বামী কামালের সাথে বনশ্রীতে থেকে লেখাপড়া করতেন তিনি। ঢাকায় দিপালী জ্বরে আক্রান্ত হলে তাকে প্রথমে গত ২৮ জুলাই বনশ্রী আল-রাজি ইসলামীয়া হাসপাতালে ভর্তি করা হয়। তিনদিন পর হাসপাতাল থেকে গ্রামের বাড়িতে নিয়ে আসলে পরের দিন ৩১ জুলাই সকাল থেকে কাউকে চিনতে পারছিলেন না দিপালী।

এ অবস্থায় তাকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তার শারীরিক অবস্থার আরো অবনতি ঘটে। একদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ১ আগস্ট ঢাকা মেডিকেল কলজ হাসপাতালের ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকালে তার মৃৃত্যু হয়। রোববার রাত সাড়ে ৯ টায় জানাযা শেষে গ্রামের বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।