ঈদে বাড়ি ফেরার পথে ছাত্রকে কুপিয়ে হত্যা


Published: 2019-08-06 13:11:24 BdST, Updated: 2019-08-25 22:48:01 BdST

রাজশাহী লাইভ : এবার ঈদে বাড়ি ফেরার পথে ফারদিন ইসনা আশারিয়া রাব্বি নামে এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে মন্ত্রাসীরা। মঙ্গলবার ভোরে রাজশাহী নগরীর বর্ণালীর মোড়ে ড্রেনের পাশে ওই ঘটনা ঘটে। ফারদিন রাজশাহী সিটি কলেজের দ্বিতীয়বর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি দিনাজপুরের পার্বতীপুর থানার মমিনপুর গ্রামে। তার বাবার নাম মোজাফ্ফর আলী।

রাজশাহী মহনিহর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, মঙ্গলবার ভোরে রাব্বির লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছে তা এখনও নিশ্চিত নয়। রাব্বির মাথার ওপরে দেশীয় ধারালো অস্ত্রের কোপ রয়েছে।

স্থানীয়রা জানান, রাব্বি সম্ভবত ঈদে বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিল। ফজরের আজানের পর এ হত্যাকাণ্ড ঘটে। তাকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।

অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস আরও জানান, রাব্বির বাড়ি যাওয়ার কথা আগেই তার পরিবারের সদস্যদের জানিয়েছিল। বর্ণালীর মোড় এলাকার ছাত্রাবাস থেকে ভোরে বের হওয়ার সময় তার বোনের সঙ্গে কথাও বলেছিল। এর কয়েক মিনিট পরেই এ ঘটনা ঘটে। এর পর থেকে পরিবারের সদস্যরা বারবার ফোন করলেও তাকে পায়নি। পরে পুলিশের কাছেই তারা জানতে পারেন, রাব্বি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।