দিনদুপুরে ছুরিকাঘাতে এক স্কুলছাত্র আহত


Published: 2019-08-29 18:53:33 BdST, Updated: 2019-09-17 17:19:20 BdST

লাইভ প্রতিবেদক: দিনদুপুরে ঘরে ঢুকে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাত করেছে দুর্বেত্তরা। রাজধানীর জুরাইনের একটি বাসায় ছুরিকাঘাতে তরিকুর রহমান (১০) নামের এক শিশু আহত হয়েছে। আহত তরিকুর রহমানকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে শিশুটির খালা সাবিনা আক্তারের বাসায় এই ঘটনা ঘটে। তরিকুল জুরাইন বালুর মাঠ দারোগাবাড়ি এলাকায় পরিবারের সাথে থাকে এবং স্থানীয় একটি স্কুলে পড়াশুনা করে।

জুরাইন রেলগেট মাজার গলি এলাকার একটি বাসার দ্বিতীয় তলায় থাকে। ১২টায় তরিকুর তাদের বাসায় আসে। তাকে ঘরে রেখে গোসল করতে ঢুকে খালা। হঠাৎ চিৎকার শুনে বাইরে এসে তরিকুরকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পরে থাকতে দেখে।

শ্যামপুর থানার ওসি মিজানুর রহমান জানান, তরিকুর নামে একটি ছেলে ছুরিকাঘাতে আহত হয়েছে। এই ঘটনায় ইমরান হোসেন (২৪) নামে একজনকে আটক করা হয়েছে। তাকে দেখে নেশাগ্রস্থ মনে হয়েছে। ছুরি মারার কথা স্বীকার করেছে সে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।


ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।