বয়ফ্রেন্ডের ফেসবুক থেকে ব্লক করে দেয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা


Published: 2019-09-04 17:19:05 BdST, Updated: 2019-09-19 22:59:19 BdST

নাটোর লাইভ: বয়ফ্রেন্ডের সঙ্গে অভিমান করে আত্মহত্যার মতো ভয়ঙ্কর পথ বেছে নিয়েছে কলেজ পড়ুয়া ছাত্রী সোনালী। ফেসবুকের মেসেঞ্জার থেকে কথিত বয়ফ্রেন্ড ব্লক করে দেয়ায় ওই কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। আত্মহত্যার পূর্বে সর্ব শেষ মেসেঞ্জারে বয়ফ্রেন্ডের উদ্দেশ্যে যা লিখেন ‘আমাকে খারাপ মেয়ে বলো না। আমি খারাপ না। আমাকে গালি দিওনা, আমি মরে যাব।’

জানা গেছে, আত্মহত্যার আগে প্রেমিক রোকনকে অনুনয় বিনয় করলেও তারপরও থামেনি প্রেমিক রোকন। অন্য ছেলেদের জড়িয়ে মন্তব্য করে যাচ্ছিলো। একপর্যায়ে ফেসবুক-মেসেঞ্জারে ব্লক করে দেয় সোনালীকে।

এর কিছুক্ষণ গলায় ওড়না প্যাঁচিয়ে ঘরের তীরের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে সোনালী। জাকিয়া সুলতানা সোনালী লোকমানপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। নিহত সোনালী বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের মালিগাছা সাজিপাড়া গ্রামের মোহাম্মদ সুমনের মেয়ে। খবর পেয়ে বুধবার দুপুরে লাশ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

লাশ উদ্ধারের পর একই উপজেলার মারিয়া গ্রামে প্রেমিক রোকনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। কিন্তু রোকনকে সেখানে পাওয়া যায়নি। রোকন ওই গ্রামের মোহাম্মদ শিমুলের ছেলে।

ঢাকা, ০৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।