নারায়ণগঞ্জে চারতলা ভবন ধসে স্কুলছাত্র নিহত


Published: 2019-11-04 12:11:06 BdST, Updated: 2019-11-18 01:32:19 BdST

নারায়ণগঞ্জ লাইভ: নারায়ণগঞ্জের বাবুরাইল এলাকায় একটি চারতলা ভবন ধসে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এঘটনায় অপর এক শিশু নিখোঁজ রয়েছে। আহত হয়েছেন ৩ জন। নিহত শিশুর নাম মো. সোয়েব (১২)। নিখোঁজ রয়েছে ওয়াজেদ। নিহত সোয়েব ও নিখোঁজ ওয়াজেদ সম্পর্কে খালাতো ভাই।

জানি গেছে, ঘটনার সময় এরা দুজন ভবনটির নিচতলায় ছিলেন। নিহত সোয়েব বাবুরাইল এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে। আর নিখোঁজ ওয়াজেদ একই এলাকার বাবুল মিয়ার ছেলে। দু’জনেই স্থানীয় সানরাইজ কিন্ডার গার্টেনের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

গতকাল রবিবার বিকেলে এইচএম ম্যানশন নামে বাড়িটি একপাশে ধসে পড়ে। তবে এতে অল্পের জন্য রক্ষা পেয়েছে ধসে পড়া বাড়ির সামনে থাকা একটি টিনশেড বাড়ি। ধসে পড়া বাড়িটির মালিক কয়েকজন ৩ ভাই-বোন। এদের মধ্যে আজাহার হোসেন নামে একজন মালয়েশিয়া প্রবাসী। ওই বাড়িতে আজাহারের ২ বোন দ্বিতীয় ও তৃতীয় তলায় বসবাস করেন। এটি তাদের পৈত্রিক সম্পত্তি। ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি উদ্ধারকারী দল উদ্ধার অভিযান শুরু করে।

সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, তিন তলা বাড়িটিতে ৩টি ফ্ল্যাট ছিল। ঘটনার সময় বাড়িতে লোকজন কম থাকায় হতাহতের সংখ্যা বাড়েনি। এ ঘটনায় এক শিশু নিহত, অপর এক শিশু নিখোঁজ এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের নারায়ণগঞ্জ দেড়শ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

ঢাকা, ০৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।