স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় ছাত্রলীগ নেতাসহ আটক ৭


Published: 2020-01-18 16:23:54 BdST, Updated: 2020-10-01 10:58:48 BdST

রাজশাহী লাইভ: রাজশাহীর মোহনপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মোহনপুর উপজেলার রায়ঘাটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রায়ঘাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওসমান গনির ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিনুল আলম মিঠু (২৪), আত্রাই দক্ষিণপাড়া এলাকার হোসাইন (২০), লালোউচ পশ্চিমপাড়া এলাকার রানা হোসেন (২৫) ও মাহফুজুর রহমান (১৯), টাঙ্গন কামাড়পাড়া এলাকার শফিউল (২৪), হাটরা দক্ষিণপড়া এলাকার আরাফাত ইসলাম নাহিদ (২০) এবং বড়াইল এলাকার হারুন-অর-রশিদ (৪৫)।

জানা গেছে, ওই স্কুলছাত্রী দশম শ্রেণিতে (১৫) পড়ে। কয়েক মাস ধরেই আসামি হোসাইন বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে স্কুলছাত্রী রাজি না হয়ে পরিবারকে জানায়। এরপর বৃহস্পতিবার বড়াল উচ্চ বিদ্যালয়ের মাঠের পাশে ওই ছাত্রীকে ধরে হোসাইন উত্ত্যক্ত করে। এক পর্যায়ে তারা স্কুলছাত্রীকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। গতকাল সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকা, ১৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।