স্কুলছাত্রীর সর্বনাশ: ফাঁসির দাবিতে সহপাঠীদের মানববন্ধন


Published: 2020-03-04 19:40:03 BdST, Updated: 2020-04-06 17:50:07 BdST

বরিশাল লাইভঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ করে দু’দিন আটকে রেখে অপকর্মের ঘটনা ঘটেছে। এই ঘটনায় নির্যাতনের শিকার ওই শিক্ষার্থীর সহপাঠীরা গ্রেফতার হওয়া ওই ব্যক্তির ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে।

বুধবার উপজেলার রহমতপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর পূর্বে বিক্ষোভ মিছিল নিয়ে রহমতপুর মাধ্যমিক বিদ্যালয় ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা বাসস্ট্যান্ড এলাকায় এসে একত্রিত হয়।

মানববন্ধনে বক্তারা জানান, স্কুলছাত্রীকে অপহরণ করে দুই দিন আটকে রেখে অপকর্মের পর ভিকটিমের মা বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় একটি মামলা করেন।

পরে ঘটনার প্রধান আসামি গ্রেফতার পশ্চিম রহমতপুর এলাকার অভিজিৎ মূখার্জীর চাচা সুবল মূখার্জী মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে ভয় দেখিয়ে আসছেন। অবিলম্বে ভয় প্রদর্শনকারীদের ও এই ঘটনার মূলহোতা অভিজিতের ফাঁসির দাবি জানান বক্তারা।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচ এম জামিল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাষ চন্দ্র রায়, রহমতপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. মিজানুর রহমান।

রহমতপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মো. জালাল আহম্মেদ, রহমতপুর ইউপি জাতীয় পাটির সাধারণ সম্পাদক মো. হামিদুর রহমান, রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সালেক খলিফাসহ আরও অন্যান্যরা।

প্রসঙ্গত, গত শনিবার সকালে স্কুলে যাওয়ার সময় পথের মধ্যে অভিজিৎ ষষ্ঠ শ্রেণির ওই স্কুলছাত্রীকে অপহরণ করে দু’দিন আটকে রেখে তার সাথে অপকর্ম করেন।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।