কিশোরগঞ্জে বাস-ট্রাক্টর মুখোমুখি, স্কুলছাত্রের মৃত্যু


Published: 2020-03-10 17:22:30 BdST, Updated: 2020-04-03 13:47:14 BdST

লাইভ প্রতিবেদকঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বাস ও ট্রাক্টর মুখোমুখির ঘটনায় মিলন মিয়া (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ-ঢাকা সড়কের মির্জাপুর বাইপাস মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত মিলন পাকুন্দিয়া পৌর এলাকার টান লক্ষ্মীয়া এলাকার গোলাপ মিয়ার ছেলে। মিলন লক্ষ্মীয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্র জানায়, পড়ালেখার পাশাপাশি ট্রাক্টরের হেলপার হিসেবে কাজ করতো মিলন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ট্রাক্টরটি পাকুন্দিয়া সদর হতে মির্জাপুরে যাচ্ছিল। পথে বাইপাস সড়কে অনন্যা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৪৫১৩) ট্রাক্টরটিকে পেছন দিক থেকে জোরে ধাক্কা দেয়। এতে করে ট্রাক্টরটি রাস্তা থেকে ছিটকে গিয়ে নিচু জমিতে পড়ে যায়। এসময় ট্রাক্টরের পেছনে অবস্থানরত মিলন পড়ে গিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়।

দূর্ঘটনার এই বিষয়টি নিশ্চিত করে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেই সাথে পেছন থেকে ধাক্কা দেওয়া ওই বাসটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।