ভিন্ন আয়োজনে হাজিরহাট উপকূল সরকারি কলেজ (ভিডিও)


Published: 2020-03-18 15:50:32 BdST, Updated: 2020-04-06 05:18:59 BdST

লক্ষ্মীপুর লাইভঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০ তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় অবস্থিত হাজিরহাট উপকূল সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যোগে প্রকাশিত হয় বিশেষ দেয়ালিকা।

কলেজ প্রাঙ্গনে বিভিন্ন আয়োজনের কথা থাকলেও করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশে আয়োজন সংক্ষিপ্ত আকারে করা হয়। কেক কাটা এবং বৃক্ষ রোপণের পরে ফিতা কেটে উন্মোচিত হয় দেয়ালিকা।

দেয়ালিকাটি সম্পাদনা করেন কলেজের বাংলা বিষয়ের প্রভাষক মাঈনউদ্দিন চৌধুরী রিয়াজ, এবং সহ-সম্পাদনায় ছিলেন কলেজের দুই শিক্ষক হুজ্জাইত উল্যাহ জোবায়ের এবং পপি রাণী সরকার। দেয়ালিকার অঙ্কন ও লিখনে ছিলেন কলেজ শিক্ষার্থী জাহিদ হাসান তুহিন, নাজমুল ইসলাম, কামনা আক্তার, সামিয়া তাসিন, মাইমুনা আক্তার, মমতাজ বেগম, মেহেদি হাসান নাজিম ও মুজাহিদুল ইসলাম শিহাব।

শিক্ষার্থীরা তাদের প্রতিভার বিকাশ ঘটিয়ে এবং বঙ্গবন্ধুর প্রতি তাদের ভালোবাসায় কেউ লিখেছে কবিতা, কেউবা গান, কেউ গল্প, কেউবা আবার রং তুলির ছোঁয়ায় ফুটিয়ে তুলেছেন চির সবুজ বঙ্গবন্ধুর বাংলাদেশকে।

ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচটি//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।