ঈদের দিনে ঘুরতে গিয়ে প্রাণ হারাল দুই ছাত্র


Published: 2020-05-25 20:16:52 BdST, Updated: 2020-07-06 18:59:51 BdST

লাইভ প্রতিবেদকঃ সারাদেশে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। তবে করোনা ভাইরাসের তাণ্ডবে এবারের ঈদটা একটু ব্যতিক্রম সবার জন্যই। মহামারি করোনা মোকাবিলায় সবাইকে মসজিদে নামাজ পড়তে আহ্বান জানানো হয়। সেই সাথে সবাইকে ঘরে থাকতে ও নির্দেশ দেওয়া হয়। এমন পরিস্থিতির মধ্যেই কিশোরগঞ্জে ঈদের দিনে মোটরসাইকেলে করে ঘুরতে গিয়ে প্রাণ হারালো অনিক (১৬) ও রিয়াদ (১৮) নামে দুই বন্ধু।

জানা যায়, সোমবার দুপুরে ময়মনসিংহ জেলার পাগলা থানার অন্তর্গত টাঙ্গাব ইউনিয়নের ডাকবাংলা সংলগ্ন স্থানে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তারা দুজন মারা যায়।

এসময় গুরুতর আহত হন সঙ্গে আসা অপর বন্ধু আশিক (১৭)। তারা সবাই কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চরফরাদি ইউনিয়নের গাংধোয়ারচর গ্রামের বাসিন্দা।

নিহতদের মধ্যে অনিক ওই গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে এবং রিয়াদ একই গ্রামের মোস্তফা মিয়ার ছেলে। অনিক মির্জাপুর শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও রিয়াদ পাকুন্দিয়া সরকারি কলেজে অধ্যয়নরত ছিল। গুরুতর আহত আশিক (১৪) ওই গ্রামের আবদুর রশিদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার পবিত্র ঈদ-উল-ফিতরের নামাজ শেষে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় ওই তিন বন্ধু। ঘুরতে ঘুরতে তারা পার্শ্ববর্তী পাগলা থানার অন্তর্গত টাঙাব ইউনিয়নের ডাকবাংলা এলাকায় গিয়ে সড়ক দুর্ঘটনার শিকার হয়। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় অনিক ও রিয়াদ।

গুরুতর আহত হয় আশিক। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে পাগলা থানার ওসি মো.শাহিনুজ্জামান খান দুর্ঘটনায় দুজন মারা যাওয়ার তথ্য নিশ্চিত করে। সেই সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।