নোয়াখালীতে ঘরে ঢুকে হাত-মুখ বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ


Published: 2020-06-30 11:59:37 BdST, Updated: 2020-08-12 06:43:45 BdST

লাইভ প্রতিবেদকঃ নোয়াখালীর কবিরহাটের সুন্দলপুর ইউনিয়নের বসতঘরে ঢুকে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) হাত-মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার সন্ধ্যায় উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বারিপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকালে ওই ছাত্রীর মা একটি অটোরিকশা যোগে সেনবাগ উপজেলায় তার নানার বাড়িতে যায়। এ সুযোগে পাশ্ববর্তী বাড়ীর সামছু জামান মানিকের বখাটে ছেলে আব্দুর রহিম রবিন ওই ছাত্রীর ঘরে ঢুকে তাদের খাটের নিছে লুকিয়ে পড়ে।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাহিরের কাজকর্ম শেষ করে ভিকটিম ঘরে ডুকলে রবিন তাকে ঝাপটে ধরে মারধর করে তার হাত মুখ বেঁধে ধর্ষণ করে। এসময় তাদের ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় পাশ্ববর্তী এক গৃহবধূ ঘর থেকে ধস্তাধস্তি ও ভিকটিমের চিৎকার শুনে ঘরে ঢুকলে ধর্ষক রবিন পালিয়ে যায়।

স্থানীয় একাধিক সূত্র জানায়, ওই ছাত্রীকে বিদ্যালয়ের আসা যাওয়ার সময় প্রায় বিরক্ত করতো বখাটে রবিন। বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিলেও ছাত্রী রাজি না হওয়ায় এ ঘটনা ঘটিয়েছে রবিন।

কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনায় ধর্ষিতা ওই ছাত্রীর মা বাদী হয়ে আব্দুর রহিম রবিনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মঙ্গলবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হবে।

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।