কাশিয়ানীতে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা


Published: 2020-07-08 13:04:10 BdST, Updated: 2020-08-14 16:43:58 BdST

লাইভ প্রতিবেদকঃ গোপালগঞ্জের কাশিয়ানীতে মোবাইলে ডেকে নিয়ে রইচ শেখ নামে এক ছাত্রকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় দিকে কাশিয়ানী উপজেলার চর পিংগলিয়ায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, এ ঘটনায় আহত রইচ কাশিয়ানী জি সি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

এ বিষয়ে এ আহত রইচ শেখের চাচা মো. আবুল কালাম কালু জানান, এ বিষয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। শহীদুল ইসলাম শহীদ আমার ভাতিজা রইচ শেখকে সোমবার সন্ধ্যা ৬টার দিকে ফোন করে চর পিংগলিয়া গ্রামের জুলফিকার মিনার চায়ের দোকানের কাছে যেতে বলে।

রইচ তার বন্ধু আরমান মুন্সীকে সাথে নিয়ে সেখানে যায়। তাকে ফাকা জায়গায় নিয়ে গিয়ে শহিদ ও তার লোকজন চাইনিজ কুড়াল, রামদা দিয়ে হাত, পা, মাথা ও শরীর বিভিন্ন স্থানে তাকে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে জখম করে।

এ সময় হামলাকারীরা তার পকেট থেকে দুইটি মোবাইল ফোন ও নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। রইচ শেখের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাকে হত্যার উদ্দেশ্যেই তাকে কুপিয়ে জখম করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

হাসপাতালে চিকিৎসাধীন রইচ শেখ জানায়, ‘ঢাকা থেকে আব্বুর পাঠানো টাকা বিকাশ থেকে তুলে বাড়ি যাওয়ার সময় শহীদুল ইসলাম শহীদ আমাকে ফোন করে দেখা করতে বলে। আমি আমার বন্ধু আরমান মুন্সীকে সাথে নিয়ে দেখা করতে করি। তারপর শহীদ ও তার লোকজন আমার ওপর অতর্কিতে হামলা করে আমাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা চালায়। পরে আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে।’

এ বিষয়ে জানতে চাইলে কাশিয়ানী থানার এসআই আলমগীর কবির বলেন, হামলাকারীরা রইচ শেখ নামে এক স্কুল ছাত্রকে কুপিয়ে মারাত্নক জখম করেছে। আহত রইচ শেখের চাচা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।