শিক্ষার্থীদের ঈদ উপহার দিলেন শিক্ষকরা


Published: 2020-07-31 10:25:14 BdST, Updated: 2020-08-14 20:22:09 BdST

লাইভ প্রতিবেদক: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শিক্ষার্থীদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদ উপহার বিতরণ করেছে ভিওইল স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ। নওগাঁর সাপাহার কলেজ চত্বরে সরকারি স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে, শতাধিক শিক্ষার্থীদের হাতে ঈদ উপহার তুলে দেয়া হয়।

এসময় ঈদ উপহার হিসেবে প্রতিজন শিক্ষার্থীকে ১ কেজি চিনি, ১ কেজি আটা, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট লাচ্ছা, ১ প্যাকেট সুজি, ২ প্যাকেট গুড়ো দুধ বিতরণ করা হয়।

উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন ভিওইল স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল আবুল কালাম আজাদ, সহকারী প্রধান শিক্ষক কামাল হোসেন, লেকচারার ইসমাইল হোসেন, সহকারী শিক্ষক আবুল বারী প্রমুখ।

প্রিন্সিপাল আবুল কালাম আজাদ জানান, মহামারি করোনা ভাইরাসের কারণে স্কুল কলেজ বন্ধ থাকায় শিক্ষার্থীদের কথা চিন্তা করে ঈদের আনন্দ ভাগ করে নিতে আমরা প্রতিষ্ঠানের নিজ অর্থায়নে শিক্ষার্থীদের ঈদ উপহার দেয়ার উদ্যোগ গ্রহণ করি।

ঢাকা, ৩১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।