পাবনায় বাসের ধাক্কায় স্কুলছাত্রসহ ৩ জনের মৃত্যু


Published: 2020-08-13 17:56:03 BdST, Updated: 2020-09-19 11:57:32 BdST

লাইভ প্রতিবেদকঃ পাবনার সুজানগর উপজেলায় সি-লাইন পরিবহনের বাসের ধাক্কায় একটি ভ্যানের চালক ও স্কুলছাত্রসহ তিন যাত্রী নিহত হয়েছে। বুধবার দিবাগত রাতে সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের ঢাকা-পাবনা মহাসড়কের চিনাখড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোহেল রানা (১৭), হারুন (২৫) ও ভ্যানচালক ইলিয়াস (৪৫)। এর মধ্যে ঘটনাস্থলেই প্রাণ হারান ভ্যানচালক ইলিয়াস। তিনি সাঁথিয়া উপজেলার হাসানপুর গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে।

দুলাই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে সোহেল রানা এবং সুজানগর উপজেলার আধারকোটা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে হারুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা যান। সোহেল চিনাখড়া উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র ছিল। তার বাবা দুলাই ইউনিয়ন পরিষদের সদস্য।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলী রেজা জানান, বুধবার রাত ১টার দিকে ভ্যানচালকসহ তিনজন চিনাখড়া বাজারের সড়ক থেকে মহাসড়কে উঠছিলেন। এ সময় পাবনা থেকে ঢাকাগামী সি-লাইন বাস ওই ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ইলিয়াস নিহত হন। সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থলে পৌঁছে আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই। পরে তাদেরও মৃত্যু হয়।

তিনি আরও জানান, বাসের চালক-হেলপার ঘটনার পরপরই পালিয়ে যান। তবে গড়িটি জব্দ করে ফাঁড়িতে এনে রাখা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

ঢাকা, ১৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।