সত্যিই কি বিয়ে করলেন সালমান খান!


Published: 2019-07-15 20:13:54 BdST, Updated: 2019-08-17 19:25:18 BdST

লাইভ প্রতিবেদক: ৫৩ বছর বয়সে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড সুপারস্টার সালমান খান! সম্প্রতিকালে এমনটাই শোনা যাচ্ছে সামাজিক যোগাযোগের মধ্যম গুলোতে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, বিয়ে করছেন সালমান। ভিডিওতে দেখা যাচ্ছে মালাবদল করছেন সালমান।

ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। তিনি হয়তোবা আর বিয়ে করবেন না। সুপারস্টার সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। আর সালমানও সেই আশা জিইয়ে রেখেছেন। বিগ বস বা সিনেমার প্রচারণা, সবখানে একটিই টপিক।

ভিডিওটি দেখে মনে হচ্ছে, সত্যিই বিয়ে করে ফেলেছেন সালমান খান। অবাক করার বিষয় হলো, অন্য কাউকে নয়, ভিডিওতে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের গলায় বরমাল্য পরাতে দেখা যাচ্ছে ভাইজানকে।

নীল রঙের শেরওয়ানি পরেছেন সালমান খান। আর লাল রঙের শাড়ি ও মাথায় ফুলের মালা লাগানো অবস্থায় দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফকে। দুজনেই একে অন্যের গলায় মালা পরিয়ে দিচ্ছেন। বিয়েতে উপস্থিত অতিথিরা দুজনের উপর ফুল ছুঁড়ছেন। আনন্দে হাততালি দিচ্ছেন।

কি, চমকে গেলেন তো? তবে শুনুন আসল কথাটা। ভিডিওটি কিছুদিন আগে মুক্তি পাওয়া সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ এর একটি দৃশ্য, যেখানে সালমান ক্যাটরিনাকে বিয়ে করছেন এমন একটি দৃশ্য রয়েছে।


ঢাকা, ১৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।