আইসিসিকে ব্যঙ্গ করে যা বললেন অমিতাভ


Published: 2019-07-17 19:28:06 BdST, Updated: 2019-08-17 18:34:53 BdST

শোবিজ লাইভ: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ‘বাউন্ডারি নীতি’র কারণে প্রথমবারের মতো ইংল্যান্ড বিশ্বকাপ জেতার পর ক্রীড়ামোদীদের ভেতর তুমুল সমালোচনা চলছে। সেই সমালোচনায় যোগ দিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। ইংল্যান্ড চ্যাম্পিয়ন হয়েছে এতে কারো দু:খ না থাকলেও সমালচনা হচ্ছে আইসিসির নিয়মকে ঘিরে।

দ্বাদশ বিশ্বকাপ ক্রিকেট ফাইনাল ম্যাচে দেখা গেছে, শেষ ওভারের ওই থ্রো থেকে ছয় নয়, পাঁচ রান দেওয়া উচিত ছিল ইংল্যান্ডকে। ম্যাচ টাই। সুপার ওভার টাই। ম্যাচে বেশি বাউন্ডারি মারার যুক্তিতে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে ইংল্যান্ড। আইসিসির এই নিয়ম অনেকেই মানতে পারছেন না।

দর্শকদের দাবি, বিশ্বকাপের ফাইনালে যুগ্ম বিজয়ী ঘোষণা করলেই ভাল হত। রোহিত শর্মা, যুবরাজ সিংরা আইসিসির এই সিদ্ধান্তের কড়া সমালোচনা করেছেন। তবে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন যেভাবে ট্রোলড করেছেন আইসিসিকে, তা মনে রাখার মতো।

বিগ বি এর টুইট

 

অমিতাভ বচ্চন একটি মজার টুইটে বলেছেন, আপনার কাছে ২০০০ টাকা আছে। আমার কাছেও রয়েছে ২০০০ টাকা। আপনার কাছে ২০০০ টাকার একটি নোট। আমার কাছে ৫০০ টাকার চারটি নোট। তাহলে কে বড়লোক? আইসিসি জবাব দেবে, যার কাছে ৫০০'র চারটি নোট রয়েছে সেই বেশি বড়লোক। বেশি বাউন্ডারি মারার যুক্তিতে চ্যাম্পিয়ন ইংল্যান্ড। তাই অমিতাভ বচ্চনও এভাবেই ব্যঙ্গ করলেন আইসিসিকে।

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।