এবার শরু হচ্ছে "স্বপ্নবাজি" ছবির নির্মাণ কাজ


Published: 2019-07-23 16:54:52 BdST, Updated: 2019-08-17 18:59:33 BdST

শোবিজ লাইভ: এবার বাংলা চলচ্চিত্রের তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় নির্মিত হচ্ছে স্বপ্নবাজি। ঢাকাই সিনেমার তরুণ এ নির্মাতা ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমা দিয়ে ব্যাবসায় ও দর্শকের মন জয় করে সফল হয়েছেন। সেই সাথে পরিচিতিও লাভ করেছেন সমান ভাবে।

এরপর তৃতীয় সিনেমার নাম ঘোষণা করেন বাংলা চলচ্চিত্রের তরুণ পরিচালক রাফি। কয়েক মাস আগে ঘোষণা দিয়েছিলেন এবার ‘স্বপ্নবাজি’ নামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি।

স্বপ্নবাজি ছবিটির বিষয়ে রাফি জানান, যে ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন তা হবে বাংলা ছিনেমার জগতে আলোড়ন সৃষ্টিকারী একটি ছবি। ফ্যাশন জগতের গল্প নিয়ে নির্মিত হবে ‘স্বপ্নবাজি’। পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন নামের এক তরুণ। সেই সময় শোনা গিয়েছিলো এই ছবিতে জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশার নাম। এবার আরও একজন নায়িকার নাম সামনে এলো।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ‘স্বপ্নবাজি’ সিনেমাটিতে নায়িকা হচ্ছেন মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল। গতকাল সোমবার ছবিটিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন পিয়া জান্নাতুল। বিষয়টি নিশ্চিত করেন মডেল নিজেই।

আগামী আগস্ট মাস থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এই ছবিতে তিন জোড়া নায়ক–নায়িকা থাকবেন বলে নির্মাতা সূত্রে জানা যায়। তবে ছবির বাকি অভিনয়শিল্পীদের নাম পর্যায়ক্রমে জানানো হবে বলে জানিয়েছেন ছবির প্রযোজক।

পিয়া জান্নাতুল বলেন, ‘ফ্যাশন জগতের গল্পে নির্মিত হবে সিনেমাটি। আমি নিজেও সেই জগতের মানুষ। আমার কাছে গল্পটি ভালো লেগেছে। তাছাড়া রায়হান রাফি মেধাবী একজন নির্মাতা। তার পরিচালিত দুটি সিনেমাই ব্যবসাসফল ছিল। সবমিলিয়ে আশাকরছি ভালোকিছু হবে।’

ছবির প্রযোজক পিয়াল হোসাইন বলেন, ‘চরিত্রের ডিমান্ড অনুযায়ি আমরা পিয়া জান্নাতুলকে কাস্ট করেছি। আমি মনে করি আমার ছবির পরিচালক তার কাছ থেকে অভিনয়টা বের করে নিতে পারবেন। সে যোগ্যতা তার আছে।’


ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।