সালমানকে আজও কোনো মেয়ে বিয়ের প্রস্তাব দেয়নি!


Published: 2019-07-24 19:15:07 BdST, Updated: 2019-08-17 18:48:57 BdST

শোবিজ লাইভ: ৫৩ বছর বয়সেও বলিউডের সুপারস্টার সালমান খানকে এখনো কোন মেয়ে বিয়ের প্রস্তাব দেয় নি। ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর হচ্ছে সালমান খান। আর বিয়ে করবেন কি না এব্যাপারে সন্দেহ রয়েছে। একারণে সুপারস্টার সালমানকে নিয়ে অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন।

বলিউড ভাইজান ভারতের বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ারকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে জানান, আজও কোনো মেয়ে তাঁকে বিয়ের প্রস্তাবই দেয়নি! মজার ব্যাপার হলো, আলি আব্বাস জাফর পরিচালিত সাম্প্রতিক সিনেমায় সালমানকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। যা হোক, বাস্তব জীবনে আজও তেমনটা ঘটল না বলিউড ভাইজানের।

ওই সাক্ষাৎকারের বিয়ে করবেন কি না জানতে চাইলে সালমান খান জানান, ‘না, বোধহয় সেটা কখনোই আর হবে না। (হেসে) কারণ, আমি মোমের আলোয় ডিনারে অপারগ। কী খাচ্ছি, মোমের আলোয় দেখতে পাই না। কিন্তু খারাপ লাগে এই ভেবে যে, আজতক কেউ আমাকে বিয়ের প্রস্তাবই দিল না।’

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। সেই সাফল্যে ফুরফুরে মেজাজে আছেন সালমান। ইদানীং সোশ্যালে বেশ সক্রিয় তিনি।

সালমান এখন তাঁর ভাই আরবাজ খান প্রযোজিত ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।