মালাইকার সঙ্গে প্রেমে মত্ত অর্জুন!


Published: 2019-08-05 20:46:53 BdST, Updated: 2019-08-18 07:37:43 BdST

লাইভ প্রতিবেদক: বর্তমানে বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম দিনের আলোর মতোই স্পষ্ট। আগেই গুঞ্জন ছিলো, তারা দুজন চলতি বছরের এপ্রিলে বিয়ে করছেন।সম্প্রতি শোনা যাচ্ছে মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন শুরু হয়েছে। প্রায়ই তাঁদের বিভিন্ন অনুষ্ঠানে এক সঙ্গে দেখা যায়। ডিনার পার্টিতে যোগ দিতে দেখা যায় প্রায় প্রতিদিনই। আবার কখনো বিদেশ ভ্রমণও করেন। দীর্ঘদিন ধরেই বলিউড এ তারকাদের ভালবাসার সম্পর্কটা চাপা ছিল। যা এখন সময়ের ব্যবধানে প্রকাশ পাচ্ছে অল্প অল্প করে।

জানা গেছে, ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন ভবিষ্যতে বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা সেরেছেন। তবে সম্প্রতি ভারতের জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে সম্পর্কের ব্যাপারে বেশ খোলামেলা কথা বলেছেন মালাইকা অরোরা।

এ অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয় সম্পর্কটা মনের শান্তির বিষয়। এত ভণিতার কী প্রয়োজন! কেন এত কিছু ব্যাখ্যা করতে হবে! হ্যাঁ, আমি অবশ্যই সন্তুষ্ট। আমরা পরিষ্কারভাবেই বলি, আমাদের পরিকল্পনায় এখনো বিয়ে নামক কোনো ব্যাপারই নেই।’

যা হোক, মালাইকার সঙ্গে ভাইয়ের প্রেম নিয়ে কী ভাবছেন অর্জুনের ছোট বোন অংশুলা কাপুর? সম্প্রতি মিড ডে-কে দেওয়া সাক্ষাৎকারে অংশুলা বলেছেন, বাড়ি থেকে বের হওয়ার সময় তিনি নাকি পাপারাজ্জির ক্যামেরার ক্লিক এড়াতে মুখ লুকিয়ে থাকেন।

ভাইয়ের সঙ্গে নিজের ঘনিষ্ঠতার কথাও জানান অংশুলা। বলেন, ভাই হলেও অর্জুন তাঁর কাছে বাবার মতোই। ‘কখনো আমি ওর সঙ্গে মায়ের মতো আচরণ করি, কখনো ও আমার সঙ্গে বাবার মতো আচরণ করে,’ বলেন অংশুলা। কী দারুণ ভাইবোনের সম্পর্ক, তাই না?

অংশুলা আরো জানান, ভাইয়ের ‘ডেটিং লাইফ’ সম্পর্কে কখনো নাকি আলোচনাই হয়নি দুজনের। এমনকি মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের সঙ্গে প্রেম নিয়েও অংশুলা কখনো আলাপ করেননি। ‘ও (অর্জুন) আমার চেয়ে ছয় বছরের বড়। এসব বিষয়ে সত্যিই আমাদের আলাপ হয় না। এটা বিব্রতকর,’ যোগ করেন কাপুরকন্যা অংশুলা।

মালাইকার সঙ্গে বিয়ের ব্যাপারে জানতে চাইলে অর্জুন জানান, ‘নিশ্চিত থাকুন যে এখনই বিয়ে হচ্ছে না। ব্যক্তিগত ও পেশাগত উভয় দিক দিয়েই আমরা সন্তুষ্ট। আমি সব সময়ই খোলামেলা কথা বলতে পছন্দ করি। নিশ্চিত থাকুন, আমি হুট করে কোনো সিদ্ধান্ত নেব না। যদি আমার কিছু বলার থাকে, তাহলে অবশ্যই আপনাদের জানাব। নিশ্চয়ই আপনারা তার অংশ হবেন।’

গত বছর প্রথমবারের মতো প্রকাশ্যে আসেন মালাইকা ও অর্জুন। এর পর থেকে প্রায়ই তাঁদের বিভিন্ন অনুষ্ঠান, লাঞ্চ ডেট, ডিনার ডেটে দেখা যায়। সম্পর্কের পরবর্তী ধাপে যেতে এ যুগল প্রস্তুত বলেই বলিপাড়ায় গুঞ্জন। সূত্র : ডিএনএ

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।