‘ডোনাল্ড ট্রাম্পের কোম্পানিতে চাকরি করেন স্বামী ’


Published: 2019-08-06 18:53:48 BdST, Updated: 2019-08-18 07:25:27 BdST

শোবিজ লাইভ: বিয়ে নিয়েও নানা লুকোচুরির অবশেষে এনআরআই ব্যবসায়ীকে বিয়ের কথা স্বীকার করলেন ভারতের মডেল-অভিনেত্রী রাখি সায়ন্ত। ‘বিতর্কের রানি’ খ্যাত মডেল-অভিনেত্রী রাখি সম্প্রতি প্রেম ও বিয়ে নিয়ে নানা অজানা কথা প্রকাশ করেন।

জানা গেছে, ২৮ জুলাই বিকেলে মুম্বাইয়ের পাঁচতারকা হোটেল জে ডব্লিউ ম্যারিয়টে গোপনে রিতেশ নামের ওই ব্যক্তির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের খবর এড়াতেই লুকিয়ে বিয়ে করেছেন। পুরো হল ভাড়া না করে একটি হোটেল রুমে নিজের পরিবারের লোকজন ও চার-পাঁচজন অতিথির উপস্থিতিতে বিয়ে সেরেছেন রাখি।

টাইমস অব ইন্ডিয়াকে রাখি জানিয়েছেন, ‘আমি ভয় পেয়ে গিয়েছিলাম। কিন্তু হ্যাঁ, আমি বিয়ে করেছি। এ খবর আমি আপনাদের নিশ্চিত করছি। ওর নাম রিতেশ।’

বিনোদন সংবাদমাধ্যম স্পটবয়কে রাখি বলেন, ‘আপনারা যে রিপোর্ট করেছেন, তা সত্যি। আমার স্বামী একজন এনআরআই। ওর নাম রিতেশ, যুক্তরাজ্যে থাকেন। সে ডোনাল্ড ট্রাম্পের কোম্পানিতে চাকরি করে। এরই মধ্যে অবশ্য সে চলে গেছে। আমার ভিসা-প্রক্রিয়া চলছে, আমিও ওর কাছে যাব।’

রাখি আরো জানান, রিতেশ হিন্দু ধর্মাবলম্বী ও তিনি খ্রিস্টান। তাই তাঁরা ‘কোর্ট ম্যারেজ’ করেছেন। ক্যাথলিক নিয়ম অনুযায়ীও বিয়ে করেছেন। পরিবারের লোকজন ও ঘনিষ্ঠরা বিয়েতে উপস্থিত ছিলেন।


ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।