পপ তারকার লিভ টুগেদারের তথ্য ফাঁস!


Published: 2019-08-22 14:15:43 BdST, Updated: 2019-09-19 23:17:53 BdST

শোবিজ লাইভ: মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সের সঙ্গে মডেল সেম এর লিভ টুগেদারের তথ্য ফাঁস হয়েছে। তাদের লিভ টুগেদারের তথ্য ফাঁস হওয়ার ঘটনায় বিশ্বজুড়ে খবারের শিরোনামে পরিণত হয়েছেন তারা। গানের বাইরেও মাঝেমধ্যেই বিভিন্ন কাণ্ড ঘটিয়ে খবরের মিডিয়ায় আলোচিত হয়ে আসছেন তারা।

এবার সম্প্রতি ফাঁস হয়েছে নতুন এক তথ্য। ব্রিটনি স্পিয়ার্স তার প্রেমিক মডেল সেম আসগারির সঙ্গে লিভ টুগেদার করছেন। বিট্রনির বাড়িতেই থাকছেন তারা। গত দুই মাস ধরেই তার একসঙ্গে রয়েছেন। গত বেশ কদিনই ব্রিটনির বাড়ি থেকে বের হতে দেখা যায় সেমকে। আর সে কারণেই সেমের বিষয়টি নিয়ে প্রশ্ন করেন তারা।

সেম বলেন, হ্যা। ব্রিটনি ও আমি একসঙ্গে থেকেছি। আমরা খুব সুন্দর সময় কাটাচ্ছি। এই সময়টা আমার জীবনের অন্যতম সময়। ব্রিটনি ও আমি একে অপরকে আরো ভালো করে বোঝার চেষ্টা করছি। এদিকে এ ঘটনা সামনে আসার পর ব্রিটনির কাছেও সংবাদকর্মিরা বিষয়টি নিয়ে জানতে চান। কিন্তু এড়িয়ে যান এ পপ তারকা।

উত্তরে তিনি কেবল একটি কথাই বলেছেন। সেটা হলো ‘নো কমেন্ট’। এদিকে এরইমধ্যে বিদেশী সংবাদমাধ্যমগুলোতে ফলাও করে প্রকাশ হচ্ছে ব্রিটনি ও সেমের একসঙ্গে থাকার বিষয়টি। সব মিলিয়ে বিষয়টি আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছে।

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।