নাম জানতে চাইলে ইমরান বলেন, ‘আমিই বার্ড অব ব্লাড’


Published: 2019-08-24 13:52:00 BdST, Updated: 2019-09-19 23:32:24 BdST

শোবিজ লাইভ: আলোআঁধারি ইন্টারোগেশন রুমে হাত করা পরে বসে আসেন ইমরান হাশমি। আর তাকে জিজ্ঞাসাবাদ করছেন শাহরুখ খান। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে দেখা গেল হঠাৎশাহরুখের হাতেই হাতকড়া। আর ইমরান হাশমির হাত মুক্ত। ইমরান হাশমি চলে যাওয়ার সময় নাম জানতে চাইতে ইমরান বলেন, ‘আমিই বার্ড অব ব্লাড’

জানা গেছে, আগামী ২৭ সেপ্টেম্বর নেটফ্লিক্সে আসছে ‘বার্ড অব ব্লাড’। ছবির মূল ভুমিকায় আছেন ইমরান হাশমি। ‘বার্ড অব ব্লাড’ এর যৌথ প্রযোজনার দায়িত্বে রয়েছেন শাহরুখ খান। পরিচালনার করছেন বিলাল সিদ্দিকি, গৌরব বর্মা এবং ঋভু দাশগুপ্ত।

শাহরুখ একটি অপরিচিত ফোন নম্বর থেকে ইন্টারোগেটরের চাকরির প্রস্তাব পেয়েছেন। দ্বিতীয় টিজারে দেখা গিয়েছে একটি ইন্টারোগেশন রুমে বসে আছেন শাহরুখ। তার সামনে এক মুখোশ এবং হাতকড়া পরা ব্যক্তি বসে আছেন। শেষ টিজারে বোঝা গেল ওই হাতকড়া পরা ব্যক্তি ইমরান। শাহরুখ তাকে জিজ্ঞাসাবাদ করছেন।

বিলাল সিদ্দিকির ‘বার্ড অব ব্লাড’ বইয়ের অনুপ্রেরণায় নেটফ্লিক্সের এই প্রজেক্ট তৈরি করা হয়েছে। ‘বার্ড অব ব্লাড’ এ ইমরান হাশমি এবং শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছেন বিনীত কুমার সিং, শোভিতা ধুলিপালা, কীর্তি কুলহারি, জয়দীপ আহলাত এবং রজিত কাপুর। 

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।