‘বাজে অভিনেতা’


Published: 2019-08-25 19:28:37 BdST, Updated: 2019-09-19 22:59:52 BdST

শোবিজ লাইভঃ তিনি কোন অভিনেতাই নন। একেবারে বাজে। এভাবেই তার চৌদ্দ গোষ্ঠী উদ্ধার করলেন এক সুন্দরী আবেদনময়ী অভিনেত্রী। শুধু তাই নয়, এক সাক্ষাৎকারে বলিউড সুপারস্টার সালমান খানকে প্রকাশ্যে ‘বাজে অভিনেতা’ বলেছিলেন কারিনা কাপুর।

বলিউডের অনেক তারকাই আছেন, যাঁরা তাঁদের সহ-অভিনেতাদের নিয়ে এমন মন্তব্যও করেছেন, যে জন্য ক্ষমা চাওয়া উচিত বলে অনেকেই মনে করেন।

কিন্তু চাননি। এবং নিশ্চিতভাবেই তাঁদের একজন কারিনা কাপুর।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস প্রতিবেদনে জানিয়েছে, একবার আবেদনময়ী বাঙালি অভিনেত্রী বিপাসা বসুকে নিয়ে বর্ণবাদী মন্তব্য করেছিলেন কারিনা কাপুর।

বিপাশাকে ‘কালি বিল্লি’ (কালো বিড়াল) ডেকেছিলেন কারিনা! অন্যদিকে ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে কারিনার সহ-অভিনেতা ছিলেন সালমান।

ফ্যাশন ডিজাইনার উমেশ জিবনানির সঙ্গে আলাপকালে সুপারস্টার শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন কারিনা কাপুর। বলিউডের তিন খানের অভিনয় নিয়ে জিজ্ঞেস করা হয়েছিল নায়িকাকে।

কারিনা বলেছিলেন, পর্দায় শাহরুখের পারফরম্যান্স তাঁর নখদর্পণে। যদি বলা শুরু করেন তো ঘণ্টার পর ঘণ্টা চালিয়ে যেতে পারবেন।

কারিনা কাপুর ও সালমান খান

 

বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে একমাত্র শাহরুখ খান ও অমিতাভ বচ্চনের প্রশংসা করেন তিনি। এর বাইরে কারো কোন বেইল নাই বলেও জানান দেন কারিনা।

আমির খানের প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে কারিনা বলেন, ‘হাম হ্যায় রাহি পিয়ার কে’ ও ‘কেয়ামত সে কেয়ামত তক’-এর আমিরকে পছন্দ করেন তিনি।

কিন্তু তিন খানের মধ্যে শুধু শাহরুখ খানের ভক্ত কারিনা। সুপারস্টার সালমান খানের অভিনয় প্রসঙ্গে জিজ্ঞাসার জবাবে কারিনা কাপুর সমালোচনা করেন।

প্রকাশ্যেই তাঁকে ‘বাজে অভিনেতা’ বলেন। ‘আমি সালমান খানের ভক্ত নই। আমি তাঁকে পছন্দ করি না, তিনি খুবই বাজে অভিনেতা,’ বলেন কারিনা কাপুর।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//আরএই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।