মাদাম তুসোতে শ্রীদেবীর মোমের ভাস্কর্য উন্মোচন


Published: 2019-09-03 20:23:43 BdST, Updated: 2019-09-19 23:11:08 BdST

লাইভ প্রতিবেদক: কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীকে সম্মান জানিয়ে তার মোমের ভাস্কর্য স্থান পাচ্ছে মাদাম তুসো, সিঙ্গাপুরে। ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী শ্রীদেবীর স্বামী ও সিনেমা প্রযোজক বনি কাপুর শ্রীদেবীর মোমের ভাস্কর্য বানানো হয়েছে।

টুইটারের এক খুদে বার্তা থেকে জানা গেছে, আগামী ৪ সেপ্টেম্বর সিঙ্গাপুরের মাদাম তুসোতে এই মোমের ভাস্কর্য উন্মোচন করা হবে। বলিউডের এই কিংবদন্তি অভিনেত্রীর প্রতি শ্রদ্ধা জানিয়ে তার একটি মোমের ভাস্কর্য চলতি বছরের সেপ্টেম্বরের শুরুতে উন্মোচন করা হবে।

জানা গেছে, গত ১৩ আগস্ট শ্রীদেবীর জন্মদিনে মাদাম তুসো কর্তৃপক্ষস এ ঘোষণা দিয়েছিলেন। তাই মাদাম তুসো সিঙ্গাপুরে তার ভাস্কর্য সংযোজন সত্যিই অসাধারণ হতে যাচ্ছে।

বনি কাপুর তার একটি টুইটার পোস্টে লেখেন, শ্রীদেবী চিরকাল বেঁচে আছেন শুধু আমাদের হৃদয়েই নয়, বরং বিশ্বজুড়ে তার অগণিত ভক্তের হৃদয়ে। অত্যন্ত আগ্রহ নিয়ে অপেক্ষা করছি ৪ সেপ্টেম্বর সিঙ্গাপুরের মাদাম তুসোতে তার ভাস্কর্যের উন্মোচন দেখার জন্য। ১৯৬৩ সালের ১৩ আগস্ট জন্মগ্রহণ করেছিলেন শ্রী আম্মা ইয়াঙ্গার আয়াপান, যাকে আমরা শ্রীদেবী নামে চিনি।


ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।