মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু


Published: 2019-09-05 20:25:33 BdST, Updated: 2019-09-19 23:10:01 BdST

শোবিজ লাইভ: এবার তৃতীয়বারের মতো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার আয়োজন হচ্ছে। এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার আয়োজক হচ্ছে অমিকন গ্রুপ। বৃহস্পতিবার বিকেলে ডেইলি স্টার ভবনে সংবাদ সম্মেলন এসব তথ্য জানা যায়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’র সব কনটেন্ট ও লাইসেন্স রাইটস অমিকন ইন্টার টেইনমেন্টের। অনুষ্ঠানটির আয়োজক সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।

এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর থেকে। এই রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে ৯ সেপ্টেম্বর পর্যন্ত। এ বিষয়ে বিস্তারিত জানা যাবে www.missworldbangladesh.com ওয়েবসাইটে।

বৃহস্পতিবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এক্সপার্ট প্রোভাইডারের ম্যানেজিং ডিরেক্টর অপু খন্দকার, এক্সপোজার ট্যালেন্ট এজেন্সির সিইও সজীব রশীদ, এই আয়োজনের মিডিয়া কনসালটেন্ট সৈকত সালাহউদ্দিন।

মেহেদী হাসান বলেন, ‘এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ শুধুমাত্র বিউটি কনটেস্টের মাঝে সীমাবদ্ধ থাকছে না। প্রথমবারের মতো বাংলাদেশের এই প্ল্যাটফর্মটি সামাজিক সচেতনতামূলক উন্নয়ন কাজেরও অংশীদার হবে। আমরা সুন্দরভাবে এই আয়োজনটি সম্পূর্ণ করতে চাই।’

ভিডিওবার্তার মাধ্যমে এবারের প্রতিযোগীদের উৎসাহ দিয়েছেন দ্বিতীয় মিস ওয়ার্ল্ড জান্নাতুল ফেরদৌস ঐশী ও আয়মান সাদিক। আগামী ৪ অক্টোবর এই প্রতিযোগিতার গালা রাউন্ড অনুষ্ঠিত হবে। যিনি মিস ওয়ার্ল্ড বাংল‌াদেশ নির্বাচিত হবেন তিনি লন্ডনে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।


ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।