ডিভোর্সের বিষয়ে যা বললেন সৌরভ


Published: 2019-09-06 19:03:41 BdST, Updated: 2019-09-19 22:53:51 BdST

শোবিজ লাইভ: কলকাতার সিনেমা এবং টিভি সিরিয়ালের পরিচিত মুখ সৌরভ চক্রবর্তী এবং মধুমিতা সরকার। দু’জনের অভিনয় মন কেড়েছিল দর্শকদের। একে অপরের সঙ্গে প্রেমের শুরুটা হয়েছিল ২০১১ সালে। একসময় তারা বিয়ের বন্ধনেও আবদ্ধ হন।

সুকিন্তু ইদানীং দু’জনের সম্পর্ক নিয়ে নানা জল্পনা হচ্ছিল টলি টাউনের অন্দরে। কানাঘুষা শোনা যাচ্ছিল, ডিভোর্সের দিকে এগোচ্ছেন সৌরভ-মধুমিতা। সব জল্পনাকে সত্যি প্রমাণ করে বৃহস্পতিবার কলকাতার আনন্দবাজার ডিজিটালকে সৌরভ জানান, ডিভোর্সের পথেই এগোচ্ছেন তারা।

ডিভোর্সের বিষয়ে সৌরভ জানিয়েছেন, ‘ডিভোর্স মানেই আমরা বেশির ভাগ ক্ষেত্রে ধরে নিই পরকীয়া বা বাড়ির কোনো সমস্যা। কিন্তু সব চেয়ে বড় ব্যাপার হলো দু’জনের মধ্যে ভারসাম্য ঠিক রয়েছে কিনা। কোথাও গিয়ে আমাদের কম্পেটিবেলিটি খাপ খাচ্ছিল না। ডিভোর্সটা আমাদের কাছে ওই লড়তে লড়তে, ঘামতে ঘামতে করার বিষয় নয়। আমাদের মনে হয়েছে আমরা আলাদা থাকলে অনেক ভালো থাকবো।’

কিন্তু দর্শকের কাছে তো তারা বেশ জনপ্রিয় জুটি। সৌরভের কথায়, ‘বন্ধুত্ব থাকবে আগের মতোই।’ ভবিষ্যতে কোনো ছবিতে বা মেগায় যদি একসঙ্গে কাজ করতে হয় সেক্ষেত্রে কী করবেন?

সৌরভের বক্তব্য থেকে আরো জানা গেছে, আমি বা মধুমিতা কেউই আগে তিনটা ডিভোর্স করে আসিনি। বাদবাকি এই মনে হওয়াটা মনই জানে। কথায় কথায় তিনি বললেন আট বছরের দুর্দান্ত প্রেমের কথা। কষ্ট হচ্ছে তাও স্বীকার করে নিলেন অকপটে।

সৌরভ বললেন, ‘আমরা ডিভোর্স করছি বলে মধুমিতা রাতারাতি আমার শত্রু হয়ে যাবে, তা তো নয়। আর তা ছাড়া আমরাও আমাদের দু’জনের মধ্যে সেই শত্রুতা আনতে চাই না। এখানে কেউ মারা যাচ্ছে না। দুটো মানুষ বাঁচতে চাইছে আলাদাভাবে।’

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।