কারিনা এবার বিকিনিতে


Published: 2019-09-19 16:26:54 BdST, Updated: 2019-10-18 16:05:40 BdST

শোবিজ লাইভঃ বেশ বেছে বেছে কাজ করছেন কারিনা কাপুর সাইফ আলী খানকে বিয়ে ও তৈমুরের জন্মের পর থেকেই। যে ছবিগুলোতেই তিনি অভিনয় করেছেন তার সবকটিই হয়েছে প্রশংসিত। নতুন করে আলোচনায় আসলেন এবার কারিনা। সম্প্রতি নতুন একটি ছবির কাজ শেষ করেছেন তিনি, নাম ‘গুড নিউজ’। অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাকে রাজ মেহতা পরিচালিত এ ছবিতে। শুধু তাই নয়, এ ছবিতে দীর্ঘদিন পর বিকিনিতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সর্বশেষ ‘তাশান’ ছবিতে বিকিনি পড়ে অভিনয় করেছেন কারিনা।

বিয়ের পর থেকে আর খোলামেলা অভিনয়ে খুব বেশি দেখা মেলেনি কারিনাকে। এবার ‘গুড নিউজ’ ছবির মাধ্যমে আবারও খোলামেলা কারিনাকে আবিস্কার করতে যাচ্ছেন দর্শক। রোমান্টিক ও কমেডি ধারার এ ছবির কয়েকটি দৃশ্যে সাহসি কারিনার উপস্থিতি দর্শকদের তাক লাগাবে বলে ভাবছেন ছবির পরিচালকও।

বিকিনি পড়ে অভিনয় করেছেন কারিনা এই সিনেমার একটি গানে। ছবিটি নিয়ে এ অভিনেত্রী বলেন, ‘গুড নিউজ’ আমার ক্যারিয়ারের অন্যতম একটি মাইলফলক হয়ে থাকবে বলে আস্থা রাখি। কারণ সিনেমায় আমার চরিত্রটি খুবই চমৎকার ও রহস্যে ভরা। সিনেমাটি দেখলেই দর্শক সেটা উপলব্ধি করতে পারবেন।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।