‘Very nice’ এই হোঁচট খেলেন রানু মন্ডল


Published: 2019-09-22 16:47:45 BdST, Updated: 2019-10-18 14:19:56 BdST

শোবিজ লাইভঃ রানাঘাটের সেই ভিক্ষুক রানু মণ্ডল এখন সেলিব্রিটি। এখন তিনি যেখানেই যান সেখানেই মানুষের ভিড়। সবাই চান রানুর সাথে একটুখানি কথা বলতে, একটা সেল্ফি তুলতে।

কিন্তু এখন সেই রানু মন্ডলকে নিয়েই চলছে বিভিন্ন সমালোচনা। খুব বেশি পড়াশোনা করতে পারেননি রানু। ইংরেজি একদম জানেন না বললেও ভূল বলা হবে না। বর্তমান সময়ে এখন কথায় কথায় ইংরেজি বলার চেষ্টা করেন রানু। বলতে গিয়ে ভুল করেন, সেইটা দেখে চারদিকে হাসি ঠাট্টা ও চলছে, সেই সাথে ট্রলের ফাঁদে ও পড়তে হচ্ছে রানুকে।

কিছুদিন আগেই তিনি তার নিজের ছোটবেলার স্কুলে গিয়েছিলেন। সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে বিপদে পড়ে গেলেন রানুদি। কটাক্ষও করেছেন অনেকে।

সম্প্রতি রানুর একটি ভিডিও ভাইরাল হয়, ভিডিওতে দেখা গেছে একটি কমলা রঙের শাড়িতে সেজে নিজের সেই পুরনো স্কুলে উপস্থিত রানু মণ্ডল। স্কুলের ছোট ছোট বাচ্চাদের সঙ্গে দাঁড়িয়ে তিনি। ছোট ছোট শিক্ষার্থীরা শিক্ষিকার সঙ্গে সুর মিলিয়ে গান গাইছেন। রানুদিও হাসিমুখে দাঁড়িয়ে আছেন, হাততালি দিয়ে উৎসাহিত করছেন, বাচ্চাদের সঙ্গে গলাও মেলাতে দেখা যায় রানুকে।

আবেগি সেই মুহূর্তে রানু মণ্ডলের সাথে কথোপকথন শুরু হয় সাংবাদিকের। কেমন লাগছে, এই প্রশ্ন ছুড়ে দেন রানুর উদ্দেশে তিনি। শুরুতে ইংরেজিতে উত্তর দিতে শুরু করেন রানু মন্ডল। তবে ‘Very nice’ বলার পরই হোঁচট খেয়ে গেলেন তিনি।

জড়তা নিয়ে হিন্দিতেও নিজের মনের ভাব প্রকাশের চেষ্টা করেন ঠিকই। কিন্তু তারপরও উত্তর সম্পূর্ণ করতে পারেননি গায়িকা রানু। আর সেই ভিডিও তড়িৎ গতিতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নিজের মাতৃভাষা বাংলা ছেড়ে রানু মণ্ডলের হিন্দি এবং ইংরেজিতে উত্তর দেওয়ার চেষ্টাকে মোটেও ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। অনেকেই সেই ভিডিওর কমেন্টে রানু মণ্ডলকে বাংলায় কথা বলার পরামর্শও দিয়েছেন।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।