বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি: ‘মিউজিক ফর পিস’


Published: 2019-09-22 20:26:09 BdST, Updated: 2019-10-18 15:44:34 BdST

শোবিজ লাইভঃ কৈলাশ খেরের সুফিবাদী গানে, অদিতি সিং শর্মার আসর মাতানো পারফর্মেন্সে অনুষ্ঠিত হলো এ কনসার্ট। ভালোবাসা ও গানে বিশ্বময় শান্তি ছড়িয়ে দেয়ার শপথ ও আহ্বান জানিয়ে অনুষ্ঠিত হলো মিউজিক ফর পিস কনসার্ট।

উপস্থাপিকা শিনা চৌহানের উপস্থাপনায় কনসার্টের মধ্যমণি হয়ে ছিলেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। লাল পোশাকে যার উপস্থিতি আমন্ত্রিত অতিথিদের উষ্ণতা দিয়েছে। এই অভিনেত্রী প্রথমবারের মতো এসেছেন বাংলাদেশে।

অল্প সময়ের দর্শনে মুগ্ধ হয়েছেন। মুগ্ধতা তার এদেশের মানুষের প্রতিও। বাংলাদেশের চলচ্চিত্রের এক ঝাঁক তারকার সঙ্গে তিনি দেখা করেছেন, কথা বলেছেন। উপভোগ করেছেন তাদের সঙ্গ। রহস্য করে জানিয়ে গেলেন বাংলাদেশের সিনেমাতে কাজ করার ইচ্ছের কথাও। আর নিজের বক্তব্য দিতে গিয়ে ‘রকস্টার’খ্যাত এই অভিনেত্রী বলেন, ‘আমি এখানে এসেছি ‘মিউজিক ফর পিস’ স্লোগানের স্বপক্ষে।

কেননা সঙ্গীত সার্বজনীন। আমি অত্যন্ত আনন্দিত এমন একটি আসরে উপস্থিত হতে পেরে, যেখানে বাংলাদেশের সব তারকারা, শিল্পীরা উপস্থিত আছেন। আমি ভ্রমণ করতে খুব ভালোবাসি। তারই ধারাবাহিকতায় বাংলাদেশে এসেছি। আমি আমেরিকান নাগরিক, কিন্তু বলিউডে কাজ করছি।

এখানেও এসেছি শান্তির দূত হয়ে। আমার কোনো নির্দিষ্ট ঠিকানা নেই, ঠিক সঙ্গীতের মতোই। আজ বিশ্ব শান্তি দিবস। সংগীতের মাধ্যমে সবার মাঝে শান্তি ছড়িয়ে পড়ুক এ কামনা করি।’ অনুষ্ঠানের বিশেষ অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলেন দেন এ অভিনেত্রী। তার হাতে সম্মাননা স্মারক তুলে দেন ফারজানা মুন্নি।

নগরীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে গতকাল সন্ধ্যা থেকে রাত ২টা পর্যন্ত চলে এই কনসার্ট। সেখানে দেশের সঙ্গীত, চলচ্চিত্র ও রাজনৈতিক অঙ্গনের জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন। কনসার্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ।

একই মঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন। নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা খান। কনসার্টের আয়োজক গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও চেয়ারপার্সন ফারজানা মুন্নি তাদের নতুন প্রতিষ্ঠান টিএম ফিল্মস এর যাত্রা শুরুর ঘোষণা দেন।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।